রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

মোংলায় সন্ত্রাসীদের দায়ের কোপে দুই ভাই রক্তাক্ত জখম

  • আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৭.৪৩ পিএম
  • ৩৭ জন পড়েছেন
মোংলায় সন্ত্রাসীদের দায়ের কোপে দুই ভাই রক্তাক্ত জখম

মোংলা প্রতিনিধি : মোংলায় পুর্ব শত্রুতার জেলে দুই যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল দুপুরের দিকে মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলা গ্রামের ফাঁকা জায়গায় সরকারী রাস্তার উপরে এঘটনা ঘটে। এসময় তাকে হত্যার উদ্দোশ্যে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। এ ঘটনা নিয়ে এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। ১৭জনকে আসামী করে থানায় এজাহার দাখিল করেছে স্বজনরা।
থানার অভিযোগ সুত্রে ও আহতের স্বজনরা জানায়, তাদের সাথে আসামীদের বিভিন্ন বিষয় নিয়ে পুর্ব শত্রু থাকায় প্রায় সময়ই ভয়ভীতি ও প্রান নাশের হুমকি দিয়ে আসছিল এলাকার চি‎িহ্ণত কয়েকজন সন্ত্রাসীরা। তারই জের ধরে গতকাল দুপুর আনুমান আড়াইটার দিকে সুন্দরবন ইউনিয়নের ২নং নং ওয়ার্ডস্থ বাঁশতলা গ্রামের বাদশা খাঁন’র বাড়ির সামনে দিয়ে হেটে যাচ্ছিল যুবক সুন্দর আলী খাঁন (৩২)। এসময় পুর্ব থেকে উৎপেতে থাকা কয়েকজন সন্ত্রাসী হঠাৎ পিছন থেকে তাকে ঘিড়ে ফেলে। কিছু বুঝে উঠার আগেই তাদের হাতে থাকা রাম দা, কুড়াল ও লোহার রড সহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র নিয়ে সুন্দর আলীকে এলাপাথারী ভাবে কোপিয়ে জখম করে। তার ডাক চিৎকারে খবর পেয়ে বড় ভাই নাহিদ খাঁন ছোট ভাইকে বাচাঁতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা বলে অভিযোগ করেন স্বজনরা। ঘটনাস্থলে এলাকাবাসীরা ছুটে আসলে অচেতন অবস্থায় তাদের ফেলে রেখে দ্রুত পালিয়ে যায় এসকল সন্ত্রাসীরা। রক্তাক্ত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সুন্দর আলী খাঁন সুন্দরবন ইউনিয়নের ২নং ওয়ার্ড বাশতলা গ্রামের মোঃ তাহের খানের ছেলে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচালক ডাঃ শাহিন বলেন, দুইজনকে দুপুরের দিকে রক্তাক্ত অবস্থায় সুন্দরবন ইউনিয়ন থেকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাহিদ খাঁনের তেমন কোন ইনজুড়ি না হলেও সুন্দর আলী খাঁন’র মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছে। প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় অবস্থা এখনও উন্নত হয়নী তবে ২৪ ঘন্টা পর্যবেক্ষনে রাখা হবে। তার পরেও অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানায় এ স্বস্থ্য কর্মকর্তা।
এদিকে ভাই মারুফ খানঁ বাদি হয়ে মোঃ আল হাদি মল্লিক, মোঃ আমির মল্লিক, মোঃ সামছু খাঁন, মোঃ জিয়ার খাঁন, মোঃ লিয়াকত খাঁন, মোঃ ছউদ খাঁন, মোঃ আউয়ুব খাঁন, মোঃ মুজিব খাঁন, মোঃ মাসুদ শেখ, মোঃ নাহিদ গাজী, মোঃ খোকন মল্লিক, মোঃ কবির খাঁন, মোঃ আলামিন শেখ, মোঃ টুকু মোড়ল, মোঃ মোছে খাঁন ও মোঃ ফারুক খাঁন সহ ১৭জনকে আসামী করে মোংলা থানায় এজাহার দাখিল করেছে। এদের সকলের বাড়ী সুন্দবন ইউনিয়নের বাশতলা গ্রামের বিভিন্ন এলাকায় বলে জানায় অভিযোগকারী।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, সুন্দরবন ইউনিয়নের মারামারী ঘটনা নিয়ে একটি অভিযোগ হাতে পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্ত চলছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে বলে জানায় থানার এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।