রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রামপালে সাজাপ্রাপ্ত প্রতারক উজ্জ্বল গ্রেফতার

  • আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৭.২৮ পিএম
  • ৪২ জন পড়েছেন
রামপালে সাজাপ্রাপ্ত প্রতারক উজ্জ্বল গ্রেফতার

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা : রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত উজ্জ্বল কুন্ডু (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। রবিবার সন্ধায় উপজেলার ফয়লাহাট এলাকা থেকে তাঁকে আটক করা হয়। সে উপজেলার দলদাহ গ্রামের মৃত পুলিন বিহারী কুন্ডুর পুত্র।

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার অভিযানিক দলের এসআই রিফাজ সংগীয় ফোর্সসহ উজ্জ্বল কে রবিবার সন্ধায় গ্রেফতার করেন। গ্রেফতারকৃত উজ্জ্বলের বিরুদ্ধে বাগেরহাটের বিজ্ঞ আদালতের ৫ মাসের কারাদণ্ডাদেশ ও ৫ লক্ষ টাকা জরিমানার আদেশ রয়েছে। আটককৃত উজ্জ্বলকে সোমবার সকলে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।