রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

চিলমারীতে প্রতিপক্ষের হাতুরির আঘাতে যুবক আহত

  • আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ১০.১৪ পিএম
  • ৩৪ জন পড়েছেন
চিলমারীতে প্রতিপক্ষের হাতুরির আঘাতে যুবক আহত

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা : জমাজমি সংক্রন্ত জেরে প্রতিবেশির হাতুরির আঘাতে হাসপাতালের বেডে কাতরাচ্ছে যুবক। অভিযোগ অস্বীকার করেলেন প্রতিবেশি জয়নাল হক। এলাকায় উত্তেজনা। ঘটনাটি ঘটেছে চিলমারী উপজেলার রমনা খামার এলাকায়।
জানা গেছে, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা খামার এলাকার জয়নাল হকের সাথে প্রতিবেশি বুললির র্দীঘদিন থেকে চলাচলের রাস্তা নিয়ে বিরত চলে আসছিল। জমি সংস্কার ও চলাচলের রাস্তা নিয়েও বেশ কয়েকবার গ্রাম্য সালিশও হয়েছিল। এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার জয়নাল হক প্রতিবেশি বুললির চলাচলের রাস্তা কেটে দেয়ার সময় বুললির ছেলে সাইফুল বিষয়টি ভিডিও ধারন করে। ভিডিও ধারনের সময় জয়নাল হক হাতুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে সাইফুল মাটিতে লুটিয়ে পড়ে পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে ভর্তি করেন বলে জানান, সাইফুল ইসলাম। সাইফুল ইসলাম আরো জানান, আমাকে মারার সময় জয়নাল হকের স্ত্রী ও তার ছেলে রাসেলও তাকে সহযোগীতা করে। অভিযোগ অস্বীকার করে বীর মুক্তিযোদ্ধা জয়নাল হক বলেন, আমি আমার জমিতে লোক নিয়ে কাজ করার সময় সাইফুল ছবি উঠাচ্ছিল এটি বাধা দিলে তা মা বুললি আমার উপর চড়াও হয় এবং হাতাহাতির এক পর্যায়ে হাতে থাকা হাতুরির মাথা ভেঙ্গে সাইফুলের আঘাত লাগে। এলাকাবাসী বলেন, এই জমি আর চলাচলের রাস্তা নিয়ে তাদের মাঝে র্দীঘদিন থেকে ঝগড়া চলে আসছে এর একটি সুরাহা হওয়া দরকার, তা না হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। ঘটনার সত্যত্বা শিকার করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম আশেক আকা বলেন, বিষয়টি নিয়ে কয়েকবার গ্রাম্যশালিস হয়েছিল, আমরা চেষ্টা করছি একটি সুন্দর সমাধানের। কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, ঘটনার বিষয় শুনেছি এবং আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।