রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রূপসায় আইন-শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

  • আপডেট : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৭.৫৭ পিএম
  • ৬৪ জন পড়েছেন
রূপসায় আইন-শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলা আইন-শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা ২৩ নভেম্বর বেলা ১১টায় অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. সাজ্জাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মো. কামাল উদ্দিন বাদশা, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ যোবায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন ও কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ফরিদুজ্জামান।
বক্তৃতা করেন, আইচগাতী ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. আশরাফুজ্জামান বাবুল, শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব ইসহাক সরদার, নৈহাটী ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন বুলবুল, ঘাটভোগ ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আঃ মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মেতালেব হোসেন, জেলা যুবলীগের সহ-সভাপতি মো. আজিজুল হক কাজল, এসএম হাবিব, ইউপি সদস্য রিনা পারভিন প্রমূখ।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ আব্দুর রব, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোয়ারা খনম, সমাজ সেবা কর্মকর্তা জেসিয়া জামান, আইসিটি কর্মকর্তা মো. রেজাউল করিম, প্রকৌশলী এসএম ওয়াহিদুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ বজলুর রহমান, রূপসা প্রেসক্লাবের সভাপতি এস এম মাহবুবুর রহমান, পল্লিবিদ্যুৎ কর্মকর্তা আব্দুল হালিম, তথ্য আপা দীলশান আরা, সহকারী মৎস্য কর্মকর্তা লিয়াকত, আনসার-ভিডিপি সহকারি কর্মকর্তা বিপুল গাজীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও এনজিও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় রূপসা এলাকায় ইট বহন ট্রলী, বাল্য বিয়ে-ইভটেজিং, শিশু গ্যাং, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের আইনের আওতায় এনে নির্মূল করার সিদ্ধান্ত গৃহীত হয়। পরে একই স্থানে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।