রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রূপসায় স্ত্রীকে মারপিট করার প্রতিবাদ করায় হামলায় প্রতিবেশী জখম

  • আপডেট : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৭.৫৪ পিএম
  • ৬৩ জন পড়েছেন
রূপসায় স্ত্রীকে মারপিট করার প্রতিবাদ করায় হামলায় প্রতিবেশী জখম

রূপসা প্রতিনিধি : রূপসায় স্ত্রীকে মারপিট করার প্রতিবাদ করায় প্রতিবেশী ফারুক ভান্ডারী (৫৫) কে রড দিয়ে পিটিয়ে যখম করেছে বাবু মিনা নামে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে রূপসা উপজেলা রামনগর গ্রামে জানু বেগমের ভাড়া বাড়িতে।
ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর রাত সাড়ে ৮ টায় পার্শ্ববর্তী ফরিদ মোল্লার বাড়ির ভাড়াটিয়া ফল ব্যবসায়ী নজু মিনার ছেলে বাবু মিনা তার স্ত্রী মালেকা বেগম (২৫) কে মারপিট করছিল। এ সময় জানু বেগমের ভাড়াটিয়া প্রতিবেশী ফারুক ভান্ডারী প্রতিবাদ করলে বাবু মিনা ক্ষিপ্ত হয়ে তার ঘরে ঢুকে রড দিয়ে পিটিয়ে তাকে রক্তাক্ত জখম করে। তখন ফারুকের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা তাকে বাবুর মারপিটের কবল থেকে উদ্ধার করে পূর্ব রূপসা বাজারের স্থানীয় চিকিৎসকের নিয়ে যায়। মারপিটে ফারুকের মাথা কেটে প্রচুর রক্তক্ষরণসহ শরীরের বিভিন্নস্থানে ফোলা যখম হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফারুককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্ততি চলছিল।
স্থানীয় এলাকাবাসী জানায়, এই বখাটে বাবু মিনা এলাকাবাসীর সাথে বিভিন্ন সময় চরম দুর্ব্যবহার করে থাকে। কয়েকমাস আগে রূপসা ইমারত গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি কালাম মৃধার স্ত্রীকে মারপিট করার ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলাও রয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।