রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
জরুরী ঘোষণা :

নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *

সংবাদ শিরোনাম
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি রূপসায় আওয়ামীলীগ নেতা বাবুর চাচার জানাজা সম্পন্ন তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা প্রতিবন্ধী ব্যক্তিরা সমাজের অবিচ্ছেদ্য অংশ-সিটি মেয়র ‍‍‌‌‌‌‍‌‌গঠনমূলক সাংবাদিকতা সকলক্ষেত্রে ইতিবাচক দিকনির্দেশনা দিতে পারে রূপসায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত সাংবাদিক নয়নের মায়ের মৃত্যুতে তেরখাদা প্রেস ক্লাবের শোক ডুমুরিয়ায় পুরাতন ট্রালার ঘাটে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে পূর্ব রূপসায় দুই বীর শহীদের মাজারে পুষ্পমাল্য অর্পণ বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ও বীর বিক্রম মহিবুল্লাহ’র শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রূপসায় নানা আয়োজন

রামপালে যুবলীগ নেতার স্বেচ্ছাচারিতার অভিযোগে মানববন্ধন

  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৭.৫৪ পিএম
  • ৩৬ জন পড়েছেন
রামপালে যুবলীগ নেতার স্বেচ্ছাচারিতার অভিযোগে মানববন্ধন

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা : রামপালের পেড়িখালী দাখিল মাদ্রসার নতুন ভবন নির্মাণে যুবলীগ নেতার অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগে এলাকাবাসী মানববন্ধন করেছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার পেড়িখালী দাখিল মাদ্রাসার সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পেড়িখালী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুলের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য দেন রামপাল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা মিলি, পেড়িখালী পি, ইউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর কুমার সিকদার, পেড়িখালী দাখিল মাদ্রাসার সুপার মো. বোরহান উদ্দিন শেখ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকরামুল কবির কচি, বিএনপি নেতা আ. আজিজ বাবু, শিক্ষিকা শামীম আরা শিপ্রা, মো. মোজাফফর হোসেন, সমাজ সেবক আলহাজ্ব আবুল কালাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১৯৯৭ সালে পেড়িখালী দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠার পর একটি মাত্র টিনসেডে শিক্ষার্থীদের পাঠদান করে আসছে। জরাজীর্ণ এই ভবনে পাঠদানের চরম ব্যহত হচ্ছে বলেও অভিযোগ করেন বক্তারা। বহু চেষ্টা করে বিগত ২৪ বছর পরে ৩ কোটি ৮৬ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট একটি ভবন নির্মাণ কাজ শুরু হয়। যার ঠিকাদার ঝর্ণা এন্টারপ্রাইজ। ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন। ওই ঠিকাদারি প্রতিষ্ঠান গত ইং ৮-০২-২০২১ তারিখ কাজ শুরু করে। যার মেয়াদকাল শেষ হয় আরও ৬ মাস পূর্বে। ওই প্রতিষ্ঠানের মেয়াদকাল শেষ হওয়ার পর সংশ্লিষ্ট জেলার প্রধান নির্বাহী প্রকৌশলী এবং পেড়িখালী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল ইকবাল হোসেনের সাথে দুর্ব্যবহার করেন বলে বক্তারা অভিযোগ করেন। তারা আরও জানান, নিন্মমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ শুরুর কয়েক দিনের মধ্যে কিছু মালামাল ছড়িয়ে ছিটিয়ে রেখে চম্পট দেয় ওই ঠিকাদার।

এ বিষয়ে ঠিকাদার ইকবাল হোসেন এর সাথে তার মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি ওই প্রতিষ্ঠানের ঠিকাদার নই। মূল ঠিকাদার আসলাম শেখ। তিনি ও ওই নির্মাণ কাজটি অন্যত্র হস্তান্তর করেছেন। শুধু শুধু চেয়ারম্যান আমাকে দোষারোপ করছেন।

এ বিষয়ে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি’র দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন উন্নয়নের প্রশ্নে কোন আপোষ নেই। কেউ অনিয়ম করলে তাকে ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।