বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝিনাইদহে মাটির নিচে পুঁতে রাখা ৮৬টি স্বর্ণের বার উদ্ধার

  • আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৫.৩৬ পিএম
  • ৪৩ জন পড়েছেন
ঝিনাইদহে মাটির নিচে পুঁতে রাখা ৮৬টি স্বর্ণের বার উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের সীমান্তবর্তী মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে মাটিতে পুতে রাখা অবস্থায় ৮৬ টি স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। যার ওজন ১১ কেজি ৩’শ ৯০ গ্রাম। মঙ্গলবার বিকেলে উপজেলার যাদবপুর গ্রামের একটি কলাবাগান থেকে এ স্বর্ণের বার উদ্ধার করা হয়।

মঙ্গলাবার রাত ৮ টার দিকে এক সংবাদ সম্মেলনের ৫৮ বিজিবি মহেশপুর ব্যাটালিয়নের পরিচালক লেফটেনেন্ট কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যাদবপুর গ্রামের একটি কলাবাগানে স্বর্ণের বারগুলো মাটিতে পুতে রাখা আছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় পুতে রাখা ৮৬ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। স্বর্র্ণের বারগুলোর ওজন ওজন ১১ কেজি ৩’শ ৯০ গ্রাম এবং আনুমানিক মুল্যে প্রায় ৮ কোটি ৫৫ লাখ ৫৮ হাজার টাকা। এগুলো অবৈধভাবে ভারতে পাচার করার জন্য সেখানে পুঁতে রাখা হয়েছিলো। সুযোগ বুঝে বিজিবির চোঁখ ফাকি দিয়ে পাচারকারীরা ভারতে পাচার করতো। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।