বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০২ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝিনাইদহে ৩ হাজার কৃষক পেলেন বিনামুল্যে সার বীজ

  • আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৫.৩১ পিএম
  • ৬৯ জন পড়েছেন
ঝিনাইদহে ৩ হাজার কৃষক পেলেন বিনামুল্যে সার বীজ

শামীমুল ইসলাম শামীম, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে ৩ হাজার কৃষকের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি বিভাগের পক্ষ থেকে এ সার-বীজ বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ এ্যা ভোকেট. সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেলসহ অন্যান্যরা কৃষকের মাঝে এ উপকরণ বিতরণ করেন।

কৃষি বিভাগের কর্মকর্তারা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আজগর আলী জানান, ২০২২-২৩ মৌসুমে বোরো ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সরকারের কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় সদর উপজেলার ৩ হাজার কৃষকের মাঝে জনপ্রতি ৫ কেজি বীজ ও ২০ কেজি রাসায়নিক সার বিতরণ করা হয়। আগামী ১ সপ্তাহের মধ্যে আরও ৬ হাজার ৯’শ কৃষকের মাঝে বিনামুল্যে এই উপকরণ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।