বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি

  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ১০.৫৫ পিএম
  • ৫৫ জন পড়েছেন
বিএনপি গণতান্ত্রিক পন্থা না মানলে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে-নারায়ন চন্দ্র চন্দ এমপি

বিজ্ঞপ্তি : ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে মাথায় নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এমপি বলেন, বিএনপি গণতান্ত্রিক পন্থা অবলম্বন না মেনে আন্দোলনে মাঠে নামলে তাদের রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে। তিনি নবগঠিত কমিটিকে উদ্দেশ্য করে বলেন, নেতৃত্বের ভূমিকায় দলে স্থান করে দিবে। আর এজন্য তৃণমূলে সাংগঠনিকভাবে কাজ করতে হবে। প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে গতিশীল করার জন্য উপজেলা কৃষক লীগের বলিষ্ঠ নেতৃত্ব থাকতে হবে।
গতকাল শনিবার বেলা ১১টায় ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ডুমুরিয়া উপজেলা কৃষক লীগের নব-গঠিত কার্যানির্বাহী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বিশেষ বক্তা ছিলেন খুলনা জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনওয়াজ হোসেন জোয়ার্দার। প্রধান বক্তা ছিলেন খুলনা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিকউজ্জামান অশোক। বিশেষ বক্তা ছিলেন খুলনা জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম। উপজেলা কৃষক লীগের সভাপতি অরিন্দম মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাহাবুর রহমানের পরিচালনায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জিএম ফারুক হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোল্লা সোহেল রানা, খুলনা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুল হক সুমন, দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স, সদস্য যথাক্রমে জিএম সোহেল, আব্দুল মান্নান খান মনা, ডুমুরিয়া উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মিলকান শেখ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন, ডুুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খান আবুল বাশার, সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানা, কৃষক লীগ নেতা রবিউল ইসলাম রবি, উপজেলা কৃষক লীগ নেতা কিশোর কুমার মন্ডল, মৃন্ময় চন্দ্র বাছাড়, এড. নিউটন মন্ডল, মিজানুর রহমান, আঃ হালিম সরদার, ভূজঙ্গ রায় সুমন, খালেদা খাতুন, মিন্টু বিশ্বাস, পলাশ দাস, মোঃ মিলকান শেখ, আরিফুজ্জামান নয়ন, শেখ মনিরুল ইসলাম, উজ্জল কুমার মন্ডল, মনি শংকর মল্লিক, ত্রিনাথ বৈদ্য, মোহাম্মদ আলী সানা, মোঃ মফিজুর গাজী, তুষার কান্তি ঢালী, মনিরা বেগম, প্রভাষক বিশ্বাস, মোঃ সোহরাব সরদার, তাপস তরফদার, ফজলু রহমান, বাসুদেব কুন্ডু, মোঃ শরিফুল ইসলাম, এসএম আনোয়ার হোসেন, নিভা রানী বিশ্বাস, রিপন সরকার, শুভ মন্ডল পার্থ কুমার মিস্ত্রী, শারমিন বেগম শিউলী, মোঃ রনি সরদার, মিঠুন কুমার রায়, মোঃ হাবিব গাজী, মাফুজা বেগম, আবু তারিক খান, জয়দেব কুমার মন্ডল, শিব প্রসাদ দালাল, দেবব্রত মল্লিক মিঠুন, সাত্তার গাজী, লিংকন বসাক, হাবিবুর রহমান, চন্দনা দত্ত, মোঃ রবিউল ইসলাম, আতাউর রহমান, দীন মোহাম্মদ, পিয়া বেগম, মোঃ শামিম মোল্লা, অর্ধেন্দু বিশ্বাস, শিলাদিত্য বিশ্বাস, রেখা ঢালী, সুমি বেগম, চৈতালী বাগচী, শাপলা বেগম, তানিয়া মহলদার, মোনায়েম সানা, বিদ্যুৎ মল্লিক, কালাম মন্ডল, শিমুল বসাক, প্রশান্ত রায়, কুমারেশ জোয়াদ্দার, অনিমেষ ধর, জয়দেব দাস, সোমদেব সরদার, অসিম বিশ্বাস ও মোঃ মাসুম বিল্লাহ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।