বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৫ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রূপসায় মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু

  • আপডেট : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২, ৯.৫৫ পিএম
  • ৩২৬ জন পড়েছেন
রূপসায় মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলার নৈহাটী এলাকায় মোটরসাইকেলের চাপায় মোঃ জোবায়ের (৪) নামে একটি শিশু নিহত হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) বেলা আড়াইটায় রূপসা-বাগেরহাট সড়কের নৈহাটী মাধ্যমিক বিদ্যলয়ের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত জোবায়ের নৈহাটী গ্রামের মাকসুদুল হাসান শাকিলের ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৈহাটী গ্রামের বাসিন্দা মাকসুদুল হাসান শাকিল তিলক এলাকায় ভাড়া থাকাতো। বুধবার সে পরিবার পরিজন নিয়ে নিজ বাড়িতে আসে। এমতাবস্থায় বেলা আড়াইটার দিকে তার শিশুপুত্র জোবায়ের খেলা করতে করতে রাস্তা পার হতে যায়। এসময় বাগেরহাটের দিক থেকে রূপসাগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। সাথে সাথে শিশুটির পিতা মাকসুদুল হাসান শাকিলসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।
এদিকে ঘাতক মোটরসাইকেলটি আটক বা চিহ্নিত করতে না পারায় এঘটনায় নিহতের পরিবার কোন প্রকার মামলা-মোকদ্দমায় না জড়িয়ে লাশ দাফন করেছে বলে ওই পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে।
এব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোর্শারফ হোসেন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় শিশুটির মৃত্যুর বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। তবে বিষয়টি আমরা জানতে পেরে মোটরসাইকেলটি চিহ্নিত করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।