বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর-সিটি মেয়র

  • আপডেট : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩, ৭.৪৭ পিএম
  • ৪০ জন পড়েছেন
শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর-সিটি মেয়র

বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজকের শিশুদের জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসেবে উল্লেখ করে বলেছেন, শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। শিশুদের স্বাস্থ্যসেবা সংক্রান্ত সরকারের গৃহীত কার্যক্রম বাস্তবায়নে কেসিসিও সর্বদা দায়িত্বশীল ভূমিকা রেখে যাচ্ছে।

সিটি মেয়র আজ বুধবার বিকাল ৩টায় নগরীর শহীদ হাদিস পার্কে মহানগরী এলাকায় ইপিআই টিকাদান কার্যক্রম জোরদার করার লক্ষ্যে জনসচেতনতামূলক পাটগানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ইপিআই টিকাদান বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে ইউনিসেফ ও স্বেচ্ছাসেবী সংস্থা রূপান্তর-এর সহযোগিতায় কেসিসি’র স্বাস্থ্য বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে। নগরীর ৩১টি ওয়ার্ডে মাসব্যাপী এ পটগান পরিচালিত হবে। একটি শিশুও যেন টিকাদান কর্মসূচির বাইরে না থাকে সে জন্য তিনি কেসিসি’র স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্টদের আরো দায়িত্বশী ভূমিকা পালনের আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র আরো বলেন, সরকার দু’হাজার ত্রিশ সালের মধ্যে আমরা এসডিজি বাস্তবায়ন এবং দু’হাজার একচল্লিশ সালের মধ্যে দেশেকে উন্নত বিশ্বের দেশে উন্নীত করতে কাজ করছে। পাশাপাশি স্মার্ট বাংলাদেশ কর্মসূচি বাস্তবায়নেরও প্রচেষ্টা শুরু করা হয়েছে। এ লক্ষ্য অর্জনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর কনিকা সাহা, বিভাগীয় সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. অপর্ণা বিশ্বাস, ইউনিসেফ-এর খুলনা বিভাগীয় প্রধান মো: কাউসার হোসেন, রূপান্তর-এর প্রধান নির্বাহী স্বপন কুমার গুহ, কেসিসি’র স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন কেসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।