বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৪ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রূপসায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩, ৭.০৮ পিএম
  • ৮৬ জন পড়েছেন
রূপসায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতা সম্পন্ন

বিজ্ঞপ্তি : “শান্তি শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা” এই শ্লোগান নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আনসার বাহিনী যেমন শৃঙ্খলা, নিরাপত্তা এবং অপারেশনাল কাজে অন্য বাহিনীর সমকক্ষ তেমনি খেলাধুলার ক্ষেত্রেও ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল- এ মূলমন্ত্র সামনে রেখে আঞ্চলিক পর্যায়ের খুলনা রেঞ্জের ১০টি জেলার প্রতিটি উপজেলায় আনসার-ভিডিপি ক্লাব/সমিতিগুলো সক্রিয় রাখা, সদস্যগণের শারীরিক যোগ্যতা ও দক্ষতা বৃদ্ধি এবং মানসিক বিকাশের জন্য প্রাথমিক পর্যায়ে প্রতিটি জেলার প্রতিটি উপজেলার ক্লাব/সমিতির মধ্যে জেলা পর্যায়ে খেলা অনুষ্ঠিত হয়। জেলা পর্যায়ে উত্তীর্ণ ক্লাব/সমিতিগুলোর মধ্যে প্রতিটি জেলা থেকে উত্তীর্ণ ক্লাব/সমিতির সাথে প্রতিযোগিতায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব/সমিতি এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার শ্রীফলকাঠি আনসার-ভিডিপি/ক্লাব সমিতি এই ২টি দল ফাইনাল পর্বে জন্য উত্তীর্ণ হয়।

এরই ধারাবাহিকতায় আজ ১৪ জানুয়ারী ৩ আনসার ব্যাটালিয়ন, ইলাইপুর, রূপসা, খুলনার সদর দপ্তরের খেলার মাঠে উক্ত দল ২টির ফাইনাল খেলার ভেন্যু আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলিন খুলনা রেঞ্জ কমান্ডার উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী। জেলা আনসার-ভিডিপি ক্লাব/সমিতি ভলিবল প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার শ্রীফলকাঠি আনসার-ভিডিপি ক্লাবকে ২-০ সেটে পরাজিত করে দিঘুলীয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব রেঞ্জ পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং শ্রীফলকাঠি আনসার-ভিডিপি ক্লাব রানার্স আপ হয়। খেলা শেষে প্রধান অতিথি শাহ্ আহমদ ফজলে রাব্বী, চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলকে মেডেলসহ ট্রফি প্রদান করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, খুলনার জেলা কমান্ড্যান্ট মো: সেলিমুজ্জামান, সাতক্ষীরা জেলা কমান্ড্যান্ট মোরশেদা খানম, ভেন্যু আয়োজক ৩ আনসার ব্যাটালিনের ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ, ৩ আনসার ব্যাটালিনের সার্কেল অ্যাডজুট্যান্ট (কোম্পনী কমান্ডর) মোহাম্মদ নুরুজ্জামান, সাতক্ষীরা জেলার সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাসহ ৩ আনসার ব্যাটালিয়নের সকল পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্যগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঐতিহ্য্ তুলে ধরেন একই সাথে রেঞ্জ পর্যায়ের চ্যাম্পিয়ন দল নড়াইল জেলার লোহাগড়া লোহাগড়া উপজেলার দিঘুলীয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব/সমিতিকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অন্যান্য জেলার ক্লাবের সাথে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করে আঞ্চলিক পর্যায়ের খেলার সমাপনী ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।