বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামপালে ০৬ কেজির অধিক তামার তারসহ চোর চক্রের ০২ সদস্য আটক

  • আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩, ২.৫৬ পিএম
  • ৬৬ জন পড়েছেন
রামপালে ০৬ কেজির অধিক তামার তারসহ চোর চক্রের ০২ সদস্য আটক

বিজ্ঞপ্তি : বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের ফায়ার স্টেশনের পশ্চিম পাশ হতে আনুমানিক ০৬ (ছয়) কেজির অধিক তামার তারসহ চোর চক্রের ০২ জন সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন রামপাল ক্যাম্প।

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা” এই শ্লোগান নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। বাগেরহাটের রামপাল উপজেলায় “বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্ট কোম্পানি লিমিটেড” এ রূপসার ইলাইপুর ৩ আনসার ব্যাটালিয়ন সদস্যরা দীর্ঘদিন যাবত সততা, নিষ্ঠা ও সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছে এবং বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে বিপুল পরিমান প্লান্টের কাজে ব্যবহৃত মূল্যবান চোরাই মালামালসহ চোরাকারবারিদের আটক করেছে।
এরই ধারাবাহিকতায় ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্পের একটি চৌকিশ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, আজ ১৬ জানুয়ারী সকাল ০৮:০৫ টায় তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে বিপুল পরিমান তামার তার পাচার করা হবে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথের নির্দেশনায় এবং কোম্পানী কমান্ডার রাজিব হোসাইনের নেতৃত্বে চৌকশ আভিযানিক দলটি বিদ্যুৎ কেন্দ্রের ফায়ার স্টেশনের পশ্চিম পাশ হতে সন্দেহভাজন ০২ (দুই) জন ব্যক্তিকে তল্লাশি করে তামার তার কাটার সরঞ্জামাদি ও ০৬ (ছয়) কেজির অধিক তামার তারসহ আটক করা হয়েছে। উক্ত চোর চক্রের সদস্যের নাম (১) মো: ইফাজুল ইসলাম, (১৮) পিতা: মৃ-আব্দুর রহমান, গ্রাম: বানস্বরদী, ডাকঘর: সোনাডাঙ্গা, উপজেলা: সোনাডাঙ্গা, জেলা: গোপালগঞ্জ (২) মো: আবু হানিফ (১৮) পিতা: নায়েব আলী মন্ডল, গ্রাম: খাড়ারা, ডাকঘর: বহলবাড়িয়া, উপজেলা: মিরপুর, জেলা: কুষ্টিয়া। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মুল্য ৬,০০০/- (ছয় হাজার) টাকা প্রায়।

ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ বলেছেন এ জাতীয় রাষ্ট্রীয় সম্পদ চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত মালামালসহ চোরকে পুলিশে সোপর্দ করা হয় এবং রামপাল থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য গত মে ২০২২খ্রি. হতে অদ্যবধি পর্যন্ত ৫০টির অধিক অভিযানে প্রায় ৫৩,০৩,৮০০/- (তেপান্ন লক্ষ তিন হাজার আটশত) টাকার চোরাই মালামাল ও ৩৩ জন চোরাকারবারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।