বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫২ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ৭ মাসের অন্তঃসত্ত্বা যুবতীর গর্ভপাত ঘটনোর মূল আসামী গ্রেফতার

  • আপডেট : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩, ৮.২২ পিএম
  • ২৪ জন পড়েছেন
বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ৭ মাসের অন্তঃসত্ত্বা যুবতীর গর্ভপাত ঘটনোর মূল আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
খুলনা জেলার রূপসা থানাধীন দেয়াড়া গ্রামের আসামী সাজিদ আহম্মেদ হৃদয় (৩৫) এর সাথে ভিকটিমের পূর্ব পরিচয় ছিল। গত এক বছর পূর্বে আসামী তাহার বাড়ীতে ভিকটিকে নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। আসামী কৌশলে ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ করে। পরে ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে আসামী একাধিকবার ভিকটিমকে ধর্ষণ করে। আসামী কর্তৃক ধর্ষণের ফলে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পরে। ভিকটিম বিষয়টি আসামী সাজিদকে জানায় এবং বিবাহ করতে বলে। আসামী বিবাহ করবেনা বলে তালবাহনা শুরু করে এবং বিভিন্ন অজুহাত দেখায়। আসামী ভিকটিমকে তাহার বাসায় ডেকে নিয়ে সু-কৌশলে ০৭ মাসের পেটের বাচ্চা নষ্ট করে ফেলে। ভিকটিম গুরুতর অসুস্থ হয়ে পরলে ভিকটিমের পরিবারের লোকজন তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করায়। এ বিষয়ে ভিকটিম বাদি হয়ে আসামীর বিরুদ্ধে রুপসা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, স্পেশাল কোম্পনি খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ধর্ষণ মামলার আসামী গাজীপুর জেলার টঙ্গি পূর্ব থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ এর আভিযানিক দলটি র‌্যাব-১, উওরা, ঢাকার একটি টিমের সহায়তায় ১৭ জানুয়ারি বিকেল সাড়ে ৪টায় গাজীপুর জেলার টঙ্গি পূর্ব থানাধীন টঙ্গি এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সাজিদ আহম্মেদ হৃদয়কে (৩৫) গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সে জড়িত মর্মে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।