বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৭ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জলাতঙ্ক রোধে বটিয়াঘাটায় প্রয়োগ করা হচ্ছে ভ্যাকসিন

  • আপডেট : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩, ১০.১৩ পিএম
  • ১৭ জন পড়েছেন
বটিয়াঘাটা

বটিয়াঘাটা প্রতিনিধি : জলাতঙ্ক রোগ প্রতিরোধে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক ডাঃ মিজানুর রহমানের প্রচেষ্টায় সাত ইউনিয়নের স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে কুকুরের উপর ভ্যাকসিন প্রয়োগ করা হচ্ছে। সাত ইউনিয়নে ৫৬ জন স্বাস্থ্যকর্মী এই কার্যক্রম পরিচালনা করছেন। দীর্ঘ দিন ধরে বেওয়ারিশ কুকুরের উৎপাতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছিল। বিভিন্ন সভায় স্বাস্থ্য কমর্কতার নিকট কুকুরের বংশ বিস্তার রোধ ও জলাতঙ্ক প্রতিরোধে কুকুরের উপর ভ্যাকসিন প্রয়োগের দাবী জানান হয়। তারই ফল শ্রুতিতে তিনি এই কার্যক্রম শুরু করেছেন। যতদিন উপজেলার সব কুকুরকে ভ্যাকসিন দেয়া না হবে, ততদিন এই কার্যক্রম চলবে বলে ডাঃমিজানুর রহমান আমাদের প্রতিনিধিকে জানান। তার এ পদক্ষেপকে জনগণ প্রশংসার দৃষ্টিতে দেখছেন। স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে এপযর্ন্ত শুধু স্বাস্থ্য কেন্দ্রের আমূল পরিবতন নয়,উপজেলার কমিউনিটি ক্লিনিক গুলো বহুদিন পর আবার পুরোদমে চালু হয়েছে।

মুক্তিযোদ্ধাদের কম্বল বিতরণ

বটিয়াঘাটা প্রতিনিধি : গত শুক্রবার সংরক্ষিত মহিলা আসনের এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি বটিয়াঘাটা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলো আব্দুল্লাহ ইবনে মাসুদ, কমিশনার ভূমি, বটিয়াঘাটা, আব্দুল মান্নান সরদার, ডেপুটি কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা, মোঃ জিয়াউর রহমান, বীর মুক্তিযোদ্ধা, মনোরঞ্জন মন্ডল, সাবেক চেয়ারম্যান বটিয়াঘাটা, বীর মুক্তিযোদ্ধা, মোঃ ফেরদৌস শেখ, বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা সহ ৩৬ জন এর মধ্যে কম্বল বিতরণ করে। তিনি ৩৬ জন মুক্তিযোদ্ধাকে তিনি নগদ ৮০ হাজার টাকা বিতরণ করেন। এছাড়া গল্লামারী মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে তিনি দুস্থদের মাঝে ১৫০টি কম্বল বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।