বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ধর্ম পালনের মাধ্যমে মানুষ মানবিক ও জ্ঞানী হয়-রূপসায় এ্যাড. সুজিত

  • আপডেট : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩, ১০.০০ পিএম
  • ১২ জন পড়েছেন
ধর্ম পালনের মাধ্যমে মানুষ মানবিক ও জ্ঞানী হয়-রূপসায় এ্যাড. সুজিত

রূপসা প্রতিনিধি : খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী বলেছেন ধর্ম পালনের মাধ্যমে মানুষ মানবিক ও জ্ঞানী হয়। কোন ধর্মই সন্ত্রাসী কার্যক্রম শিক্ষা দেয় না। একারনে যে সকল মানুষ ধর্মীয় জ্ঞান অর্জন করে এবং নিজের জীবনকে ধর্মীয় অনুশাষন মোতাবেক পরিচালিত করে তারা সমাজের জ্ঞানী ও সম্মানীত মানুষ।

তিনি আরো বলেন এজন্য লাল সবুজে অঙ্কিত পতাকার ধারক ও বাহক স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিরপেক্ষতার মাধ্যমে প্রত্যেককে স্ব-স্ব ধর্ম পালনের পূর্ন স্বাধীনতা দিয়েছে। কিন্তু পাকিস্থানী প্রেতাত্মা ধারনকারী বিএনপি জামাত ধর্মকে নিয়ে ব্যবসার রাজনীতি করে ধর্মের সম্মান ক্ষুন্ন করছে। তাছাড়া স্বাধীনতার চেতনাকে ভুলন্ঠিত করার জন্য অগ্নি সংযোগ ও রাজনীতির নামে মানুষ পুড়িয়ে হত্যা করছে।

তিনি আরো বলেন বিএনপি জামাতের এ সকল দেশ বিরোধী কর্মকান্ড রুখে দেওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে বঙ্গকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং পুনরায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে বঙ্গকন্যাকে পুনরায় ক্ষমতার মসনদে বসাতে হবে। তিনি ২০ জানুয়ারী সন্ধ্যায় পিঠাভোগ কালীবাড়ি মন্দির প্রাঙ্গনে রোটন্তী কালীপূজা উৎসব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রোটন্তী কালীপূজা উৎসব কমিটি কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য অমিয় অধিকারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু।

পিঠাভোগ কালীবাড়ি মন্দির কমিটির সহ-সভাপতি গোপাল চন্দ্র কুশারীর সভাপতিত্বে ও বিশ্বজিত কুন্ডুর সঞ্চালনায় বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম ফকির, মনির হোসেন মোল্লা, সোহেল জুনায়েদ, মোল্লা তাহিদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মৃনাল সরকার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: আজিজুল ইসলাম মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুসা মোল্লা সবুজ, কৃষকলীগের সাধারণ সম্পাদক জয়দেব সরকার, স্বেচা সেবকলীগের সাধারন সম্পাদক মো: মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আল মামুন, ছাত্রলীগ নেতা হিরন শিকদার, রুপম দাস, সজিব পাল, মন্দির কমিটির সদস্য গৌতম শীল, জীবন কুন্ডু, শওীকান্ত পাল, গৌতম পাল, কৃষ্ণ কুশারী, আশিষ রায়, রবিন বিশ্বাস, আওয়ামীলীগ নেতা শের আলী, গৌরঙ্গ অধিকারী, রবিন হালদার, প্রতাপ পাল, মিলন কান্তি পাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।