বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৩ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফ্রিল্যান্সিং প্রশিক্ষণার্থীদের ওরিয়েন্টেশন এবং সার্টিফিকেট প্রদান

  • আপডেট : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩, ৬.৩০ পিএম
  • ৩৬ জন পড়েছেন
ফ্রিল্যান্সিং প্রশিক্ষণার্থীদের ওরিয়েন্টেশন এবং সার্টিফিকেট প্রদান

নিজস্ব প্রতিবেদক : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুর খালেক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচেষ্টার ধারাবাহিকতায় দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। একই সাথে তথ্য-প্রযুক্তি খাতেও ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। দেশের উন্নয়ন, সমৃদ্ধি অর্জন ও আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার জন্য সরকার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চায়। অগ্রগতির এই ধারাবাহিকতায় স্মার্ট বাংলাদেশ কর্মসূচিও বাস্তবায়ন করতে হবে।

সিটি মেয়র আজ রবিবার দুপুরে নগরীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘ফ্রিল্যান্সিং প্রশিক্ষণার্থীদের ওরিয়েন্টেশন এবং সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান-২০২৩ এ প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। আইসিটি প্রতিষ্ঠান কাউড ইন্সটিটিউট এ অনুষ্ঠানের আয়োজন করে। সংস্থাটি এ পর্যন্ত প্রায় ৪ হাজার ২’শ ব্যক্তিকে সফলভাবে প্রশিক্ষণ প্রদান করেছে বলে অনুষ্ঠানে জানানো হয়।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন সরকার যুগের চাহিদার সাথে তাল মিলিয়ে প্রযুক্তি খাতে উন্নয়ন ত্বরান্বিত করছে। সকল জেলায় আইটি পার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণের কথা উল্লেখ করে তিনি বলেন, খুলনায় ইতোমধ্যে একশত ত্রিশ কোটি টাকা ব্যয়ে আইটি পার্ক নির্মাণের কাজ এগিয়ে চলছে।

কাউড ইনস্টিটিউট-এর প্রধান নির্বাহী ইমরান ইসলাম অনিক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা প্রেস কাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মিত্র, দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী সনি ও বিএফডিএস-এর চেয়ারম্যান ডা. তানজিবা রহমান। সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন লোকাল স্টাফিং এল.এল.সি (ইউ.এস.এ) এর সিনিয়র ফুল স্টাক ডেভেলপার আবু আশরাফ মাসনুন, রেডেক্স-এর জেনারেল ম্যানেজার জোছন ক্রাস্টা ও রাইটসাইট এডুকেশনের এডমিন জন পল। সঞ্চালনা করেন শেখ আসাদুজ্জামান মিথুন ও ইফফাত সানিয়া ন্যান্সি। নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রশিক্ষণার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।