বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম
তেরখাদায় আশ্রয়নে মধ্যরাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ইউএনও রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ রাজশাহী জেলা তাবলিগ ইজতেমার কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র সেবা গ্রহিতাদের মনকে প্রফুল্ল করতে তেরখাদা উপজেলা পরিষদ চত্ত্বরে ফুলের বাগান! ডুমুরিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল’র বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত  কেশবপুরে সচেতন সোসাইটির উপজেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ঝিনাইদহে জেলা প্রশাসনের উদ্যোগে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক ২০ কেজি মাংস ফেলে পালালো হরিন শিকারী কেশবপুরের কেন্দ্রীয় কালী মন্দিরের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ক্রীড়ার মাধ্যমে একজন শিক্ষার্থী প্রতিষ্ঠা অর্জন করতে পারে-সিটি মেয়র

  • আপডেট : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ৬.২৩ পিএম
  • ২৪ জন পড়েছেন
ক্রীড়ার মাধ্যমে একজন শিক্ষার্থী প্রতিষ্ঠা অর্জন করতে পারে-সিটি মেয়র

তথ্যবিবরণী : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। সুস্থতার জন্য পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা বিশেষ গুরুত্ববহন করে। ক্রীড়ার মাধ্যমে একজন শিক্ষার্থী প্রতিষ্ঠা অর্জন করতে পারে। প্রতিদিন শিক্ষার্থীরা শারীরিক অনুশীলন করলে মেধার বিকাশ ঘটে।

মেয়র আজ (মঙ্গলবার) বিকালে নগরীর জিলা স্কুল মাঠে জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত জেলা পর্যায়ে ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সিটি মেয়র বলেন, সরকারের উদ্যোগে প্রতিবছরই শীতকালীন ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা হয়ে থাকে। এই ক্রীড়া প্রতিযোগিতায় যারা বিজয়ী হতে পারেনি তাদের ভবিষ্যতে ভাল খেলাধুলা করে বিজয় ছিনিয়ে আনতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেন। এ টুর্নামেন্টের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্ম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারবে।

খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের উপপরিচালক খোঃ রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের আঞ্চলিক পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ।

অনুষ্ঠানে মেয়র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।