সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন
জরুরী ঘোষণা :
নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন। নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *
সংবাদ শিরোনাম

ডুমুরিয়ায় ৬ষ্ট শ্রেণির ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টা

  • আপডেট : সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ১১.১৪ পিএম
  • ৫৭ জন পড়েছেন
ডুমুরিয়া

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলার শাহপুর কুন্ডুপাড়া এলাকায় গত শনিবার গভীর রাতে মাদকাশক্ত যুবক কর্তৃক ৬ষ্ট শ্রেণির এক স্কুল ছাত্রী-কে অপহরণ পূর্বক ধর্ষণ চেষ্টা চালানো হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো দরিদ্র পিতার ৬ষ্ট শ্রেণি পড়–য়া মেয়েশিশুটি তাদের বাড়ির পাশেই এক-কাকার বাড়িতে দাদির কাছে ঘুমাতে যায়।

মা-কে ওষুধ খাইয়ে গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে মেয়েটি তার কাকার বাড়িতে যায়। কিন্তু অনেক রাত পর্যন্ত মেয়েটি সে বাড়িতে না যাওয়ায় তার-কাকা শিশুটির বাড়িতে খোঁজ নিতে যেয়ে দেখে, অনেক আগেই সে বাড়ি থেকে তাদের বাড়িতে গেছে। কিন্তু তাকে কোথাও না পেয়ে সকলে খোঁজা-খুঁজি শুরু করেন।

এক পর্যায় ওই বাড়ির পাশেই শাহপুর-মধুগ্রাম কলেজ পড়ুয়া নেশাগ্রস্থ যুবক অনির্বাণ অর্জুন(১৯)-কে তার বাড়ি থেকে ডেকেও তুলে খোঁজ-খবর নেওয়া হয়।

কিন্তু যুবকটি সবকিছু অস্বীকার করে। ওই রাতে খবর পেয়ে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ-সহ ওই এলাকার বেশ-কিছু মানুষ সম্মিলিত ভাবে এলাকায় তন্ন-তন্ন করে মেয়েটিকে খুঁজতে থাকেন। কিন্তু রাত অনুমান আড়াইটার দিকে মাদকাশক্ত ওই যুবকের ঘর থেকে গোঙ্গানির শব্দ পেয়ে বাড়ির লোকেরা ওই ঘর খুলে খাটের তলা থেকে অর্ধচেতন অবস্থায় মেয়ে-শিশুটিকে উদ্ধার করেন। তখন দ্রুত তাকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তারা খুমেক হাসপাতালে পাঠিয়ে দেয়।

এ প্রসঙ্গে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে-শিশুটি পুলিশের কাছে বলেছে, তার কাকার বাড়িতে পৌছার পরপরই আকষ্মিক ভাবে সিড়ির ওপর অচেতন হয়ে পড়ে যায়। জ্ঞান ফিরলে সে নিজেকে, ওই ঘরের খাঁটের তলে দেখে চিৎকার করে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ কনি মিয়া বলেন, আটক অর্জুন আমাদের কাছে স্বীকার করেছে, ওই রাতে একটু এ্যালকোহল খেয়েছিলো। আর ঘটনার প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ওই যুবক মেয়েটিকে প্রথমে অপহরণ করে তার ঘরে নিয়ে যায়। এবং ধর্ষণের চেষ্টা চালায়।

এ ঘটনায় ওই নেশাগ্রস্থ যুবক অনির্বাণ অর্জুন-কে গ্রেপ্তার করে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। আর ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ বলেন, মেয়েটি আমার স্কুলের ছাত্রী। খবর পেয়ে আমরা ওই রাতেই এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে তৎপরতা শুরু করি। শেষে নেশাগ্রস্থ ওই যুবকের ঘর থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

নিচে আপনার মতামত লিখুন

One response to “ডুমুরিয়ায় ৬ষ্ট শ্রেণির ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টা”

  1. […] মসলা জাতীয় ফসলের উপর কৃষক প্রশিক্ষণ ডুমুরিয়ায় ৬ষ্ট শ্রেণির ছাত্রীকে অপহর… তেরখাদায় দলিল লেখক সমিতির নির্বাচনে […]

Leave a Reply

Your email address will not be published.

ThemesBazar-Jowfhowo
# নতুন সকাল ডটকম, খুলনা রূপসা থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা। # এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি রাইট বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।