মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ

  • আপডেট : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ৯.০৯ পিএম
বটিয়াঘাটা স্বাস্থ্য কেন্দ্রে বেডের তিনগুন রোগী ভর্তি

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটার জলমা ইউনিয়নের তেতুলতলা,গজালমারী,শান্তিনগর এলাকার রাঙ্গেমারী বদ্ধ ইজারা নেয়া জলমহলটি নিয়ে আইন শৃংখলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটছে। সায়রত কেস ০৪/২১ জলমহলটি তেতুলতলা,পুটিমারী মৎস্যজীবী সমবায় সমিতি জেলা প্রশাসকের কাছ থেকে ইজারা নিয়ে ভোগ দখল করে আসছে। প্রিন্স হাওলাদার, আল-আমিন হাওলাদার সহ আরও কয়েকজন। জলমহাল নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

ঘটনার দিন প্রিন্স, আল-আমিন মাছের ঘেরে থাকা অবস্থায় ইমরান হাওলাদার,সোহাগ হাওলাদার,ফেরদৌস হাওলাদার অর্তকিতে রামদা,রড,লাঠিসহ আক্রমন করে ও পিটিয়ে রক্তাক্ত যখম করে। এরা দুর্দান্ত প্রকৃতির লোক। এদের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। টাকার জোরে এরা সবাইকে বশীভূত করায় কোন অভিযোগ কাজে আসছেনা।

গত কয়েক মাস ধরে এনিয়ে মারামারি,জ্বালানো পোড়ানোর ঘটনা চলছে। এব্যাপারে থানায় এজাহার হলেও আসামীরা এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াতে থাকায় জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।