মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন

রূপসায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

  • আপডেট : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪, ৬.২৩ পিএম
রূপসায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলার নৈহাটি গ্রামে পাংগোনো পাংগোনো ওডিভি রূপসা সেন্টারের উদ্যোগে ২ ফেব্রুয়ারী সকালে হতদরিদ্র ও পিছিয়ে পড়া শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৩ নং নৈহাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন শ্রাবণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঙ্গানো প্রতিষ্ঠানের ফান্ড রেইজার, আলেসান্দ্রো মসিনি।

সেন্টার ইনচার্জ আবু সাঈদের সভাপতিত্বে ও শিক্ষক মোঃ তৌহিদুল ইসলাম কচির সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তৃতা করেন হানিফুর রহমান হিরন, ৩ নং নৈহাটি ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি। ইব্রাহিম খলিল হেলথ-কো ওরডিনেটর।

শিক্ষক সালাউদ্দিন, হারুন অর রশিদ, চম্পা বেগম, রুপালি খাতুন, তিশা তামান্না ইতি, রবিউল ইসলাম, সাবরিনা খান প্রমূখ। অনুষ্ঠানে এসএসসি বিদায়ী শিক্ষার্থীদেরকে উপহার প্রদান করা হয়।

 

অসহায়দের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য-রূপসায় এমপি সালাম মূর্শেদী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “রূপসায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ”

  1. […] সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-২ রূপসায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রে… অসহায়দের পাশে থাকা আমাদের নৈতিক […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।