শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার ফলন সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে-রূপসায় সিটি মেয়র পটুয়াখালী‌র মির্জাগঞ্জে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু রূপসায় খুলনা সেবাশ্রম সংঘের নামযজ্ঞ উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত  ঝিনাইদহে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, আহত ৩ পটুয়াখালী‌র বাউফলে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত ওয়েভ ফাউন্ডেশনের জেলা পর্যায়ের এৈমাসিক সভা অনুষ্ঠিত বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন দলিত জনগোষ্ঠীর সাথে প্রশাসনের মত বিনিময়

নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে হবে-কেসিসি মেয়র

  • আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ১২.১২ এএম
নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে হবে-কেসিসি মেয়র

বিজ্ঞপ্তি : ‘লিভঅ্যাবল এন্ড ইনকুসিভ সিটিস ফর অল (এলআইসিএ)’ শীর্ষক সভা কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক এর সভাপতিত্বে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন খুলনাকে সুন্দর, পরিচ্ছন্ন ও দৃষ্টিনন্দন শহর হিসেবে গড়ে তুলতে চাই। এ ল্েয নগরীর সরকারি ও বেসরকারি উন্নয়ন সংস্থাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। তিনি বলেন নগরীর পরিবেশ উন্নয়নের জন্য যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলে নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে হবে। এ কাজে কেসিসিকে সহযোগিতার ল্েয সকল সংস্থা ও নাগরিকদের দায়িত্বশীল ভূমিকা রাখা দরকার।

সিটি মেয়র আজ বুধবার বেলা ১১ টায় নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত “লিভঅ্যাবল এন্ড ইনকুসিভ সিটিস ফর অল (এলআইসিএ)’ শীর্ষক সভায় সভাপতির বক্তৃতায় একথা বলেন।

সভায় খুলনা সিটি কর্পোরেশন এলাকায় গ্রীণ স্পেস, ওয়াটার বডিস ও সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট ব্যবস্থাপনা নিশ্চিত করার ল্েয নগরীর ১১ নং ওয়ার্ডে একটি পাইলট প্রকল্প প্রণয়নের সিদ্ধান্ত গৃহীত হয়। জার্মান ভিত্তিক দাতা সংস্থা জিআইজেড বাংলাদেশ-এর অর্থায়নে এলজিডি ও এলজিইডি’র সহয়তায় খুলনা সিটি কর্পোরেশন প্রকল্পটি বাস্তবায়ন করবে।

সভায় কেসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশল মোঃ আনিসুর রহমানকে ফোকাল পারসন এবং সহকারী কঞ্জারভেন্সি অফিসার আব্দুর রকীব ও নূরুন্নাহার এ্যানীকে সহকারী ফোকাল পারসন হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ, এম ডি মাহফুজুর রহমান লিটন, প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, চীফ প্লানিং অফিসার আবীর উল জব্বার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, জার্মান কোঅপারেশন সংস্থার প্রোজেক্ট ম্যানেজার এমিলিয়া হাচ্ছ, টেকনিক্যাল এ্যাডভাইজার একেএম ফজলুর রহমান, প্রকল্পের ইউআরডি এ্যাডভাইজার মোঃ মোশাররফ হোসেন, কেসিসি’র আর্কিটেক্ট রেজবিনা খানম, সহকারী কনঞ্জারভেন্সী অফিসার মোঃ জিয়াউর রহমান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

 

ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে হবে-কেসিসি মেয়র”

  1. […] : খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে… ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।