বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর দশ‌মিনায় আস্থা প্রকল্পের নাগরিক হুইসেল ব্লোযার অন্তর্ভুক্তিকরন সভা বিয়ের প্রলোভন দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, লম্পট অশিত আটক রূপসার বিভিন্ন স্থানে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুনার গণ সংযোগ শিশু সাফওয়ানকে বাঁচাতে মায়ের আকুতি খুলনায় পানি ও পয়ঃনিস্কাশন খাতের বর্তমান অবস্থা, চ্যালেঞ্জ, সুযোগ ও করণীয়’ শীর্ষক অ্যাডভোকেসি সভা রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত রূপসায় চেয়ারম্যান প্রার্থী সরদার ফেরদৌস আহম্মেদের পক্ষে মতবিনিময় সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় মুল লক্ষ্য-নির্বাচন কমিশনার খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামী ও যশোরের বাবু হত্যাকান্ডে দুই জনের মৃত্যুদন্ড পটুয়াখালীর দশ‌মিনায় আস্থা প্রকল্পের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

বটিয়াঘাটায় বৃষ্টির জন্য নামাজ আদায়

  • আপডেট : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১০.৪৬ এএম
বটিয়াঘাটায় বৃষ্টির জন্য নামাজ আদায়

বটিয়াঘাটা প্রতিনিধি : প্রচন্ড দাবদাহের কবল থেকে রক্ষা পেতে বটিয়াঘাটা ইমাম পরিষদ গতকাল শনিবার সকাল দশটায় বটিয়াঘাটা ঈদগাহে বৃষ্টি নামানোর জন্য ইস্তেগফার নামাজ অনুষ্টিত হয়।

বটিয়াঘাটা বাসস্ট্যান্ড মসজিদের ইমাম মেসবাহ উদ্দিন নামাজ পড়ান। মোনাজাত পরিচালনা করেন বটিয়াঘাটা বাজার মসজিদের ইমাম হাফেজ মাহববুর রহমান।

ইমাম পরিষদের দশ ইমামের মধ্যে পরিষেদের সাধারণ সম্পাদক মুফতি আঃ হাকিম, হাফেজ হেদায়েত উল্লাহ, হাফেজ জাহিদুল ইসলাম, হাফেজ আমিরুল ইসলাম, কারী আঃ ছাত্তারসহ ৫ শতাধিক মুসল্লী বৃষ্টির জন্য আল্লার রহমত কামনা করেন।

এছাড়া সাংবাদিকদের মধ্যে অধ্যাপক এনায়েত আলী বিশ্বাস, ইমরান হোসেন, তরিকুল ইসলাম প্রমুখ। নামাজের শেষ মূহুর্তে রায়হান ১৬ নামের এক যুবক গরমে অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রত পানি ছিটিয়ে ও বাতাস দিয়ে সুস্থ করে তোলা হয়।

বটিয়াঘাটা সহ আশপাশ এলাকায় গত ১৫ দিন ধরে বৃষ্টি না হওয়ায় জনজীবন দূর্বিসহ হয়ে পড়েছে। শাক সবজি ও রবি ফসলের ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে।

 

ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার ফলন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বটিয়াঘাটায় বৃষ্টির জন্য নামাজ আদায়”

  1. […] বিক্রির সম্ভাবনা, চাষীদের মুখে হাসি বটিয়াঘাটায় বৃষ্টির জন্য নামাজ আদায় ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।