শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর কলাপাড়ায় আস্থা প্রকল্পের তথ্য বিনিময় সভা ও ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত পটুয়াখালীর দশ‌মিনায় আস্থা প্রকল্পের নাগরিক হুইসেল ব্লোযার অন্তর্ভুক্তিকরন সভা বিয়ের প্রলোভন দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, লম্পট অশিত আটক রূপসার বিভিন্ন স্থানে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুনার গণ সংযোগ শিশু সাফওয়ানকে বাঁচাতে মায়ের আকুতি খুলনায় পানি ও পয়ঃনিস্কাশন খাতের বর্তমান অবস্থা, চ্যালেঞ্জ, সুযোগ ও করণীয়’ শীর্ষক অ্যাডভোকেসি সভা রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত রূপসায় চেয়ারম্যান প্রার্থী সরদার ফেরদৌস আহম্মেদের পক্ষে মতবিনিময় সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় মুল লক্ষ্য-নির্বাচন কমিশনার খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামী ও যশোরের বাবু হত্যাকান্ডে দুই জনের মৃত্যুদন্ড

বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু

  • আপডেট : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪, ১০.৩৮ পিএম
বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নিয়মিত কণ্ঠশিল্পী হিসেবে আলাদা আলাদা বিভাগে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের চিলমারী উপজেলার আনোয়ারুল ইসলাম ও মহব্বত আলী মজনু।

আনোয়ারুল ইসলাম উপজেলার থানাহাট ইউনিউনের বাসিন্দা। তিনি বাংলাদেশ টেলিভিশনে পল্লীগীতিতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়ে তালিকাভুক্ত হয়েছেন।

অপর দিকে মজনু আধুনিকা গানে বিটিভিতে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন। মজনু উপজেলার থানাহাট ইউনিউনের শামসপাড়া এলাকার বাসিন্দা।

তিনি বাংলাদেশ বেতারের আধুনিক গানের নিয়মিত কন্ঠশিল্পী হিসেবে রয়েছেন।

স্থানীয় মাইদুল ইসলাম বলেন, শিল্পীরাই ইতিহাস এবং ঐতিহ্যকে, সবচেয়ে বেশি ধারণ করে। আপনারা যারা শিল্পী আছেন, চিলমারী কে, বিশেষ করে পিছিয়ে পড়া কুড়িগ্রামকে, সবার সামনে তুলে ধরবেন।

 

রামপালে কলেজ ছাত্রী ও যুবকের আত্মহত্যা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।