শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার ফলন সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে-রূপসায় সিটি মেয়র পটুয়াখালী‌র মির্জাগঞ্জে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু রূপসায় খুলনা সেবাশ্রম সংঘের নামযজ্ঞ উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত  ঝিনাইদহে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, আহত ৩ পটুয়াখালী‌র বাউফলে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত ওয়েভ ফাউন্ডেশনের জেলা পর্যায়ের এৈমাসিক সভা অনুষ্ঠিত বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন দলিত জনগোষ্ঠীর সাথে প্রশাসনের মত বিনিময়

খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

  • আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ৭.৪৩ পিএম
খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

তথ্যবিবরণী : গত ১৯ মার্চ সকাল নয়টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন সুরখালী ইউনিয়নের গাওঘর গ্রামে একটি মৃতদেহ (অজ্ঞাতনামা লাশ) পড়ে আছে মর্মে পুলিশ সংবাদ পায়। এ বিষয়ে খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান তাঁর কার্যালয়ের সম্মেলনকক্ষে গণমাধ্যমকর্মীদের প্রেস ব্রিফ করেন।

ব্রিফিং এ পুলিশ সুপার জানান, বটিয়াঘাটা থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ বটিয়াঘাটা থানাধীন গাওঘরা গ্রামস্থ জনৈকা কৃষ্ণ প্রামাণিক (৫০) এর বাগান ভিটার উত্তর পশ্চিমকোণে ঝোপের ভিতর একটি অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে এবং মৃতদেহটি মোঃ আমিনুর শেখ (৪৪), পিতা: মোঃ মালেক শেখ (৬০) গ্রাম: গাওঘরা বটিয়াঘাটা

এর বলে শনাক্ত করত: সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ সংক্রান্ত বটিয়াঘাটা থানায় মামলা নং ১০, তারিখ ২০ মার্চ, ধারা-৩০২/২০১/৩৪ পেনালকোড ১৮৬০ রুজু করা হয়।

তিনি আরও জানান, এই হত্যাকান্ডটি ক-¬ুলেস হওয়ায় জেলা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বটিয়াঘাটা থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম দ্রুততম সময়ে এই ঘটনার মূল রহস্য উন্মোচন করতে সক্ষম হয়।

তদন্তে প্রকাশ পায় যে, মৃত ব্যক্তি মোঃ আমিনুর শেখ (৪৪) কৃষি কাজ ও মৎস্য ঘের করে জীবিকা নির্বাহ করতেন এবং তার মৎস্য ঘেরের সাথে একটি সজনে বাগান রয়েছে। মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে সম্পৃক্ত মোট পাঁচজন আসামী গ্রেফতার করা হয়েছে।

আসামীদের কাছ থেকে রক্তমাখা শার্ট, লুঙ্গি, লোহার রড়, স্টিলের গামলা, প্লাস্টিকের বোতল, মাফলার, সজনেসহ বস্তা উদ্ধার করা হয়।

ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুশান্ত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এস এম আল-বেরুনীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ারকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে হবে-কেসিসি মেয়র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং”

  1. […] কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নগরীর নির্ধারিত স্থানে আবর্জনা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।