শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
ডুমুরিয়ায় ডায়াবেটিক রাইস’র বাম্পার ফলন সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে-রূপসায় সিটি মেয়র পটুয়াখালী‌র মির্জাগঞ্জে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু রূপসায় খুলনা সেবাশ্রম সংঘের নামযজ্ঞ উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত  ঝিনাইদহে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, আহত ৩ পটুয়াখালী‌র বাউফলে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত ওয়েভ ফাউন্ডেশনের জেলা পর্যায়ের এৈমাসিক সভা অনুষ্ঠিত বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন দলিত জনগোষ্ঠীর সাথে প্রশাসনের মত বিনিময়

ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ মিছিল

  • আপডেট : সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৩.১৮ পিএম
ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ মিছিল

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটার গাওঘরা এলাকার চরডাঙ্গা গ্রামের আমিনুর শেখ হত্যাকান্ডের আসামীদের ফাঁসির দাবীতে গতকাল সোমবার দুপুরে উপজেলা সদরে গ্রামবাসীদের পক্ষ থেকে এক বিরাট মিছিল বের হয়। সহস্রাধিক নারী পুরুষ বিক্ষোভ মিছিল বের করে।

সজিনা চুরিতে বাধা দেওয়ায় গত মঙ্গলবার রাতে কালাম, শাহীন, নয়ন, ফারুক, বিল্টু, আলামীন, মুনসুর, ফরিদ সংঘবন্ধ ভাবে আঘাত করে হত্যা করে। পুলিশ এঘটনায় জড়িত থাকার অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে। মিছিলে নেতৃত্ব দেন মুন্নাফ বিশ্বাস,মাসুদ বিশ্বাস,রবীদ্র নাথ মন্ডল,জাহাতাপ, প্রমুখ।

 

ভারতের সাংস্কৃতিক অঙ্গনে খুলনার সিফাতের সাফল্য

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ মিছিল”

  1. […] হচ্ছে-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ মিছ… ভারতের সাংস্কৃতিক অঙ্গনে খুলনার […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।